Header Ads

Header ADS

 ১৯৯৭ সালে ই-স্পোর্টসের ধারণাটি কম্পিউটার গেমগুলির জন্য একটি ক্যাচ-ফ্রেজ হিসেবে ধরা পড়ে যেখানে খেলোয়াড়রা রিয়েল-টাইমে একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, প্রতিপক্ষের পতাকা ক্যাপচার বা ক্যাপচার করে। তারপরে এটি গেমগুলির একটি বিস্তৃত পরিসরে ছড়িয়ে পড়ে যার নিয়মগুলির সাথে কম্পিউটারের টাইমার সেট করা হলেই গেমটি খেলা শুরু হয় এবং এখন আমাদের কাছে এটি খেলার সবচেয়ে জনপ্রিয় দুটি রূপ রয়েছে যেখানে হাজার হাজার মানুষ (সাধারণত প্রাপ্তবয়স্করা) দর্শকদের মনোযোগের জন্য একে অপরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে।

The concept of E-sports caught on in 1997 as a catchphrase for computer games where players compete against each other in real-time, capturing or capturing the opponent's flag. Then it spread to a wide range of games with rules that start when the computer timer is set, and now we have the two most popular forms of playing it where thousands of people (usually adults) compete with each other for the audience's attention.







ই-স্পোর্টস বর্তমান যুগে শুধু মাত্র একটি খেলা নয়,এর মাধ্যমে হাজার হাজার তরুণ তাদের ইনকাম সোর্স তৈরি করেছে এবং একটি ই-স্পোর্টস ইভেন্ট এর মাধ্যমে বিভিন্ন দেশ এর দল একত্রিত হয়ে নিজ দেশ কে রিপ্রেজেন্ট এর মাধ্যমে টুর্নামেন্ট-এ অংশ গ্রহন করার সুযোগ পেয়েছে। ঠিক যেমন টা আমরা ফুটবল অথবা ক্রিকেট এ দেখতে পাই।

E-Sports is not just a game in today's era, thousands of young people have created their source of income through it, and through an E-Sports event, teams from different countries have got the opportunity to participate in the tournament by representing their country. Just like we can see in Football or Cricket.








No comments

Powered by Blogger.